শেখ মোস্তফা কামাল, কেশবপুর যশোর প্রতিনিধি: কেশবপুরে আগামী ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মারামারি, হানাহানী ও সহিংসতা বেড়েই চলেছে। আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীরা মারমুখি হয়ে একে অপরের কর্মী সমর্থককে হুমকি-ধামকি ও মারপিট করার ঘটনা ঘটছে।

ঠিক তেমনি গত সোমবার (১৩ ডিসেম্বর) রাতে উপজেলার ৯ নং গৌরিঘোনা ইউনিয়নের আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী এস এম হাবিবুর রহমানের কর্মী সমর্থকদের বিরুদ্ধে প্রতিপক্ষ স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মাসুদুর রহমানের কর্মী আনিসুর রহমান মোড়ল নামে এক যুবককে মারপিট করার অভিযোগ উঠেছে। সে ভরত ভায়না গ্রামের মৃত আকাম উদ্দিন মোড়লের ছেলে।

এ ঘটনায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী আনিসুর রহমান বাদি হয়ে (১৪ ডিসেম্বর) কেশবপুর থানায় অভিযোগ করেছেন। আহত আনিসুর রহমান মোড়ল অভিযোগে উল্লেখ করেছেন, স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মাসুদুর রহমানের কর্মী হওয়ায় হাবিবের কর্মী সমর্থকরা বিভিন্ন সময় ভয়ভীতি ও হুমকি-ধামকি প্রদান করে আসছে।

তারই জের ধরে সোমবার রাতে নির্বাচনী গণসংযোগ করে বাড়ি ফেরার পতিমধ্য ভরত ভায়না কাচা বাজারের সামনে পিচের রাস্তার উপর পৌছালে নৌকা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী এস এম হাবিবুর রহমান হাবিবের কর্মী একই গ্রামের মিঠু পারভেজ বাবু, রাজু মোড়ল, সাইফুল মোড়ল তাকে এলোপাতাড়ী কিল ঘুষি মেরে ফোলা জখম করে।

পরবর্তীতে তাদের সাথে কাজ না করলে প্রাণে মেরে দেয়ার হুমকি প্রদান করে। ওই সময় তার ডাক-চিৎকারে এলাকাবাসী ছুটে এসে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসার ব্যবস্থা করেন। স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মাসুদুর রহমান জানান, আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী হাবিবের লোকজন বিনা কারণে আমার কর্মী-সমর্থকদের ভয় ভীতি ও হুমকি দিচ্ছেন।

গত রাতে আমার কর্মী আনিসুর রহমান মোড়লকে মারপিট করেছে। এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী এস এম হাবিবুর রহমান বলেন, আমার কোন কর্মী সমর্থকরা কাউকে মারপিট ও হুমকি-ধামকি প্রদান করেনি। যাদের ভিতর ঝগড়াঝাটি হয়েছে তারা হলো আপন চাচাতো ভাই-ভাই। তাদের পারিবারিক ঝগড়াটি ভিন্ন খ্যাতে প্রবাহিত করার অপচেষ্টা চালাচ্ছে।